বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৪২ অপরাহ্ন


শুদ্ধি অভিযান সুনামগঞ্জেও হবে: পীর মিসবাহ

শুদ্ধি অভিযান সুনামগঞ্জেও হবে: পীর মিসবাহ

  • 10
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি:: বিরোধী দলীয় হুইপ অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন,আমি যখন নির্বাচিত হয়েছিলাম তখন এই বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে দাড়িয়ে আপনাদের কথা দিয়েছিলাম এই বিদ্যালয়কে আমি এমপিও ভুক্ত করব এবং আমি আমার কথা রেখেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান পরিচালনা শুরু করছেন তা প্রতন্ত অঞ্চল সুনামগঞ্জ পর্যন্ত এই শুদ্ধি অভিযান পরিচালিত হবে বলে আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু উন্নয়ন না শুদ্ধি অভিযান পরিচালনা করছেন এবং সেখানে কাউকেই ছাড় দেওয়া হচ্ছে না। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি এই বাংলাদেশের উন্নয়নে যে ভাবে ভূমিকা রাখছেন বাংলাদেশেকে যেভাবে উন্নয়নের মহা সড়কে পরিণিত করছেন তা সত্যি অকল্পনীয়। আর যারাই দূর্নীতি করেছে ও দূর্নীতির সাথে জড়িত যারা বাংলাদেশের সম্পদ আতসাৎ করছে তাদের কাউকেই ছাড় দিচ্ছেন না।

তিনি বলেন,আপনারা আমার জন্য দোয়া করবেন সারা জীবন যেন এই ভাবে আপনাদের সেবক হয়ে কাজ করে যেতে পারি।
তিনি আরো বলেন,এই সুনামগঞ্জে যারা সরকারের সম্পদ সুনামগঞ্জের সম্পদ আতসাৎ করে আংগুল ফুলে কলা গাছ হয়েছে তারাও এই শুদ্ধি অভিযানের আওতায় নিশ্চয় আসবে এবং এই শুদ্ধি অভিযানের মধ্যে দিয়ে সকল দূর্নীতি বাজদের দমনের মধ্যে দিয়ে মানুষের সম্পদ মানুষের কাছে আমরা পৌছে দিতে পারবো।

সোমবার বিকালে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় এমপিও ভুক্ত হওয়া ও নব নির্মিত ৪র্থতলা বিশিষ্ট্যি ১ম তলার ভবন এবং রঙ্গারচর ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবণ উদ্বোধন উপলক্ষে চৌদ্দ গ্রাম উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বিশাল গণসংবর্ধনায় প্রধান অথিতির বক্তব্যে বিরোধী দলীয় হুইপ এসব কথা বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আছকর আলীর সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন,সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা,রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই,মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক,কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত,লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুত,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন,জাপা নেতা রশিদ আহমদ,হাজী হেলাল,মনির উদ্দিন মনির,সাজ্জাদুর রহমান সাজ,জসিম উদ্দিন,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা আক্তার,ইউনিয়ন জাপা নেতা ফয়জুর রহমান,বিদ্যালয় কমিটির সদস্য মইনুল ইসলাম,আবু সাঈদ প্রমুখ।

সিলেটপ্রতিদিন/এসএ


  • 10
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com