বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:০৪ অপরাহ্ন


সিলেট সদর উপজেলায় প্রতিবন্ধীদের মধ্যে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

সিলেট সদর উপজেলায় প্রতিবন্ধীদের মধ্যে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

  • 151
    Shares

প্রতিদিন ডেস্ক : সিলেট সদর উপজেলা পরিষদের সমাজসেবা অফিসের উদ্যোগে সমাজসেবা অধিদপ্তর কতৃক পরিচালিত সিলেট সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ১৫৪ জন প্রতিবন্ধী অসহায় দরিদ্র ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষা উপবৃত্তির চেক বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে উপজেলার হলরুমে সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার ফারহানা নাসরিন, ইকরামুল কবির, বেবী রাণী ঘোষ, লিলা বেগম, সরমীষ্টা চৌধুরী প্রমুখ।
চেক বিতরণ অনুষ্ঠানে ১৫৪ জন প্রতিবন্ধীদের হাতে উপবৃত্তির চেক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আশফাক আহমদ বলেন, শিক্ষার মানোন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিগত যত সরকার ক্ষমতায় ছিল তারা শিক্ষার উন্নয়নে কোন কাজ করেনি। কিন্তু বর্তমান সরকার শিক্ষাকে গুরুত্ব দিয়ে শিক্ষার উন্নয়নে ব্যপক কাজ করে যাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে দুর্নীতি মুক্ত রাখতে শিক্ষার্থীদের টাকা মোবাইলের মাধ্যমে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। ডিজিটাল বাংলাদেশের সেবা এখন মানুষের দোর গোড়ায়। জননেত্রী শেখ হাসিনা সরকার সমাজের পিছিয়ে থাকা অনগ্রসর জাতিকে এগিয়ে নিতে ব্যাপক সহায়তা প্রদান করছে। আপনারা সকলে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন তিনি সুস্থ্য থেকে এভাবে দেশের সেবা করে যেতে পারেন।

সিলেট প্রতিদিন/ এস/আর


  • 151
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com