সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন


ডিজিটাল নাগরিক সেবা মানুষের কাছে পৌঁছে দিতে কাজ করছে সরকার -জেলা প্রশাসক

ডিজিটাল নাগরিক সেবা মানুষের কাছে পৌঁছে দিতে কাজ করছে সরকার -জেলা প্রশাসক


গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, ডিজিটাল পদ্ধতিতে নাগরিক সেবাগুলো মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। ডিজিটাল সেবার উন্নয়ন ও বিস্তৃতি ঘটিয়ে আমরা একদিন কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবো। মোবাইল ফোন ও ইন্টারনেটের মাধ্যমে স্বাস্থ্য সেবার পাশাপাশি ই-নামজারী, ই-নতি ম্যানেজম্যান্টসহ ভূমি সংক্রান্ত সকল প্রকার সেবা সমূহ এখন জনগণের দোরগোড়ায় পৌঁছেছে। সারা দেশের ন্যায় এখন ভূমি সংক্রান্ত গোয়াইনঘাট উপজেলায় এ সেবা চালু রয়েছে।

মঙ্গলবার তিনি গোয়াইনঘাট উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি এবং রাজনৈতিক ব্যক্তিবর্গের নিয়ে ভূমি ব্যবস্থাপনায় আইন ও ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা এবং ই-নামজারী বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচীগুলোতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল ১০টায় উপজেলার দশগাঁও নওয়াগাঁও স্কুল ও কলেজে গার্লস ফ্যাসিলিটিজ রুমের উদ্বোধন করেন। সকাল ১১টায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা তহবিল থেকে মানাউরা গ্রামে নির্মিত দুটি বসতঘরের চাবি হস্তান্তর করেন। এছাড়াও দুপুর ১২ টায় দক্ষিণ জাঙ্গাইল কমিউনিটি ক্লিনিক পরিদর্শন শেষে ৮নং তোয়াকুল ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিশ্বজিত কুমার পাল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, বিশ্বনাথ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হাসানাতুজ্জ জুহরা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হক, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, খালেদ আহমেদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, আওয়ামী লীগ নেতা ইসমাইল আলী মাষ্টার, সুভাস চন্দ্র পাল ছানা প্রমুখ।

সিলেট প্রতিদিন/শাআ/এমজে





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com