মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:২৫ অপরাহ্ন


পাঁচ তারকা হোটেলকেও হার মানায় প্রিয়াঙ্কা-নিকের অন্দরমহল

পাঁচ তারকা হোটেলকেও হার মানায় প্রিয়াঙ্কা-নিকের অন্দরমহল


বিনোদন ডেস্ক : ২০১৮ সালে মার্কিন গায়ক এবং অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকে নিকের সঙ্গে পাকাপাকিভাবে আমেরিকাতেই থাকতে শুরু করেছেন তিনি। বিয়ের আগেও অবশ্য প্রিয়াঙ্কা কর্মসূত্রে বেশিরভাগ সময় নিউ ইয়র্কেই থাকতেন। নিককে বিয়ের পর লস অ্যাঞ্জেলসে আরও সুন্দর এবং আরও বড় বাড়িতে শিফট করেছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়াকে নতুন এই বাড়ি বিয়ের আগেই উপহার দিয়েছিলেন নিক। বিয়ের পর থেকেই নিকের সঙ্গে এই নতুন বাড়িতেই থাকছেন প্রিয়াঙ্কা।

নিকও আগে যে বাড়িতে থাকতেন, সেটা বিক্রি করে প্রিয়াঙ্কাকে এই নতুন বাড়ি উপহার দিয়েছিলেন।

প্রিয়াঙ্কা-নিকের বাসভবন, চার হাজার ১২৯ বর্গ ফুটের এই বাড়ির অন্দরমহল দেখলে চমকে উঠবেন।

প্রিয়াঙ্কা এবং নিকের এই নতুন বাড়ির ঠিকানা হল লস অ্যাঞ্জেলস। লস অ্যাঞ্জেলসের বেভার্লি হিলস পোস্ট অফিস অঞ্চলে রয়েছে বাড়িটি।

আধুনিকতার সমস্ত রকম ছাপ রয়েছে বাড়িতে। আশেপাশে রয়েছে পাহাড়। ঘরে বসেই যাতে প্রিয়াঙ্কা এবং নিক সেই মনোরম দৃশ্য উপভোগ করতে পারেন, সে বিষয়টা মাথায় রেখেই বাড়িটা বানানো হয়েছে।

ভীষণ খোলামেলা বাড়ি তাদের। বিশালাকার কাচের জানলা আর দেয়ালজুড়ে স্লাইডিং দরজা বাড়িটার অন্যমাত্রা এনে দিয়েছে।

বাড়ির একদিকে রয়েছে সুইমিং পুল। নীলাভ জল আর উপরে উন্মুক্ত ঝকঝকে আকাশ। তার চারপাশে পাহাড় আর বড় গাছে ঘেরা।

বাড়িটায় মোট পাঁচটা বেডরুম রয়েছে। রয়েছে চারটি বাথরুম। সঙ্গে রয়েছে একটা অত্যাধুনিক রান্নাঘর। রান্নাঘর থেকেও বাইরের সুন্দর প্রকৃতিকে উপভোগ করা যায়।

২০১২ সালে বাড়িটা কিনেছিলেন লস অ্যাঞ্জেলসের একটি নাইট ক্লাবের মালিক জাসন লেভ। তিনি ভারতীয় মুদ্রায় প্রায় ১৩ কোটি টাকা দিয়ে বাড়িটা কেনেন।

২০১৮ সালে প্রায় ৪৬ কোটি টাকায় এই বাড়িটা প্রিয়াঙ্কার জন্য কিনে নেন নিক জোনাস।

আবার এটা শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নাকি প্রিয়াঙ্কা এবং নিক অন্য আরও বড় কোনও বাড়ি কেনার পরিকল্পনা করছেন। তাদের দু’জনের সম্মিলিত সম্পত্তি ৩৭৫ কোটি টাকা। এবার তারা লস অ্যাঞ্জেলসে ১৪১ কোটি টাকার একটি সম্পত্তি কিনতে চান।

সিলেট প্রতিদিন / এফ এ





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com