শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন


সিলেট রেজিস্টারী মাঠে ইসলামী আন্দোলনের সমাবেশ শুক্রবার, আসছেন কেন্দ্রীয় নেতারা

সিলেট রেজিস্টারী মাঠে ইসলামী আন্দোলনের সমাবেশ শুক্রবার, আসছেন কেন্দ্রীয় নেতারা


প্রতিদিন ডেস্ক::

দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা, আইনশৃঙ্খলার অবনতি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ করার দাবিতে সিলেটের ঐতিহাসিক রেজিস্টারী মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশাল সমাবেশ আগামী ১৫ নভেম্বর শুক্রবার বাদ জুমআ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সিলেট জুড়ে ব্যাপকহারে প্রচার প্রচারণা, মাইকিং, লিফলেট বিতরণ করছেন নেতৃবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়বে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও হাফিজ মাওলানা আব্দুল আউয়াল, দলের মহাসচিব অধ্যক্ষ হাফিজ মাওলানা ইউনুস আহমদ, দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কে.এম আতিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সমাবেশে সভাপতিত্ব করবেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সভাপতি আলহাজ নজির আহমদ।

সিলেটপ্রতিদিন/এসএ





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com