শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন


কমলগঞ্জে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১০ জন

কমলগঞ্জে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১০ জন

  • 6
    Shares

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় দুটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন।

কমলগঞ্জের ভানুগাছ- মাধবপুর সড়কের বাঘ বাড়ি এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দূর্ঘটনায় আহতরা হলেন, মাধবপুর ইউনিয়নের ছয়সিড়ি গ্রামের বশির মিয়া,হীরামতি গ্রামের গৌরমনি সিংহ, মাধবপুর চা বাগানের রুমেশ. মদনমোহনপুর চা বাগানের চালক যতন রিকিয়াশন, লঙ্গুরপার গ্রামের সিএনজি চালক ফারুক মিয়া, আদমপুর ইউনিয়নের হকতিয়ারখলা গ্রামের নন্দ কুমার সিনহা, শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর এলাকার সুচিত্রা রিকিয়াশন, তার মেয়ে অন্তরা রিকিয়াশন, রাম রতিয়া রিকিয়াশন ও তার মেয়ে সুশীলা রিকিয়াশন।

আহত সিএনজি অটোরিক্সা চালক যতন রিকিয়াশন জানায় শ্রীমঙ্গল থেকে মাধবপুরে মণিপুরী মহারাসলীলা উপভোগ করতে যাত্রী নিয়ে এসেছিলেন।

বুধবার সন্ধ্যার পর যাত্রীদের নিয়ে ফিরে যাবার সময় বিপরীত দিকে থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে তার সিএনজি নিয়ে পার্শ্ববর্তী ধানি জমিতে পড়ে যান।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মানুষ কান্তি সিংহ দুটো সিএনজি অটোরিক্সার সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, আহত ১০ জনের মাঝে ৮জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ২জনকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখার পর রাতে আবার তাদরে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ. আরিফুর রহমান সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত দুটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করে কমলগঞ্জ থানায় রাখা হয়েছে।

সিলেট প্রতিদিন / এম জে

 


  • 6
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com