সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:০২ পূর্বাহ্ন


গোয়াইনঘাট ভাইস চেয়ারম্যানের বক্তব্যের প্রেক্ষিতে ম্যানুয়াল পদ্ধতিতে পাথর কোয়ারী সচল রাখার সিদ্ধান্ত

গোয়াইনঘাট ভাইস চেয়ারম্যানের বক্তব্যের প্রেক্ষিতে ম্যানুয়াল পদ্ধতিতে পাথর কোয়ারী সচল রাখার সিদ্ধান্ত

  • 276
    Shares

প্রতিদিন ডেস্ক::

গোয়াইনঘাট উপজেলা পরিষদের মাসিক সভা বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, পশ্চিম জাফলং ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, নন্দিরগাঁও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, ফতেহপুর ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, রুস্তমপুর ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, আলীরগাঁও ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের, ডৌবাড়ী ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান বশির উদ্দিনসহ প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধানগণ।
সভায় গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন- জাফলং, বিছনাকান্দি পাথর কোয়ারী থেকে হাজার হাজার শ্রমিক জীবিকা নির্বাহ করে। এভাবে পাথর উত্তোলন বন্ধ করা হলে এসব শ্রমিকরা না খেয়ে মরবে। তাই ম্যানুয়েল পদ্ধতিতে পাথর উত্তোলন করার দাবি জানান তিনি।
এসময় উপস্থিত সকলে ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের দাবির সাথে একাত্মতা পোষন করে ম্যানুয়াল পদ্ধতিতে পাথর উত্তোলন করার নির্দেশ দেন।
এছাড়াও সভায় গোয়াইন নদীর ব্রিজের উপর লাইটিংসহ বিভিন্ন প্রস্তাব করা হয় এবং পরবর্তীতে সকল জনপ্রতিনিধি ও প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধাণগণ প্রস্তাবে সর্বসম্মতি জানান।

সিলেটপ্রতিদিন/এসএ


  • 276
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com