বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন


দেশের প্রতিটি গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ব্যবস্থা হচ্ছে -এমপি রতন

দেশের প্রতিটি গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ব্যবস্থা হচ্ছে -এমপি রতন


সুনামগঞ্জ সংবাদদাতা : ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবহেলিত এ জনপদের একটি গ্রামও যেন বিদ্যুতের আলো থেকে বঞ্চিত না হয় তাই তিনি হাওরাঞ্চলের উন্নয়নে নজরদারি রাখছেন।

পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়নে প্রতিটি গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ব্যবস্থা হচ্ছে। গ্রামকে শহরে পরিণত করতে হাওরবান্ধব পরিকল্পনা গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সকল অন্যায়, অপবাদ ও কারো ক্ষতি করার চিন্তা না করে আসুন আমরা সবাই মিলে প্রধানমন্ত্রীর উন্নয়নের সহযোগী হয়ে দেশকে এগিয়ে নেই। মাদক মুক্ত একটি সুন্দর বাংলাদেশ গড়ে আগামী প্রজন্ম কে আদর্শবান করে গড়ে তুলি।

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন তাহিরপুর উপজেলার বাদাঘাট (উঃ) ইউনিয়নের ৮টি গ্রাম, বড়দল (উঃ) ইউনিয়নের ৭টি গ্রাম,বড়দল (দঃ) ইউনিয়নের ১টি গ্রাম, শ্রীপুর (উঃ) ইউনিয়নের ১টি গ্রামসহ মোট ১৭টি গ্রামে শুক্রবার দুপুরে বাদাঘাট ইউনিয়নের সোনাপুর গ্রামে আনুষ্ঠানিকভাবে বিদ্যুৎ উদ্বোধন কালে এসব কথা বলেন।

এসময় বাদাঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ড আ,লীগের সভাপতি নুর মিয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগনেতা রাহাদ হায়দারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন বেনার্জি,পবিস এর এজিএম সাইফুল ইসলাম,তাহিরপুর উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম,বাদাঘাট ইউনিয়ন ও বাদাঘাট সরকারী কলেজের প্রিন্সিপাল জুনাব আলী,বাদাঘাট ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন,যুবলীগের যগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, বাদাঘাট ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক সুজাত মিয়া,উত্তর বড়দল ইউপি’র সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন,বাদাঘাট ইউপি যুবলীগের সভাপতি,বাদাঘাট বাজার বণিক সমিতির সভাপতি ও জাকির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সেলিম হায়দার,উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি ও বাদাঘাট বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক মাশুক মিয়া,বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু,যুবলীগ নেতা আবুল কালাম প্রমুখ।

পরে তিনি বাদাঘাট বাজার জামে মসজিদের ৫ তলা ভবনের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন করেন। বিকেলে বাদাঘাটে জাকির ফাউন্ডেশনের আয়োজনে ঐতিহ্যবাহী বাদাঘাট হাই স্কুল খেলার মাঠে জাকির হোসেন ভূঁইয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি ইউসুফপুর শাপলা যুব সংঘ বনাম গড়কাটি সূর্য তরুণ যুব সংঘের মধ্যে অনুষ্ঠিত কেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন । তীব্র প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ ফাইনালে ০-১ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গোলে ইউসুফপুর শাপলা যুব সংঘ যুব। পরে তাদের হাতে পুরষ্কার তুলে দেন।

সিলেট প্রতিদিন/এমজে





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com