মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন


শিবিরকে সাহসী ভূমিকা রাখার আহ্বান মির্জা ফখরুলের

শিবিরকে সাহসী ভূমিকা রাখার আহ্বান মির্জা ফখরুলের


প্রতিদিন ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সাক্ষাৎ করেছেন জামায়াতের ছাত্রসংগঠন ছাত্রশিবিরের সভাপতি ড. মোবারক হোসাইন, সেক্রেটারি জেনারেল সিরাজুল ইসলামসহ সংগঠনের কয়েকজন নেতা।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে তাদের মধ্যে এ সাক্ষাৎ হয়।

একদিন পর বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাতে এ সংক্রান্ত প্রেস রিলিজে ছাত্রশিবির গণমাধ্যমে বিষয়টি জানায়।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, রাতে মহাসচিবের বাসায় কারা আসে বা না আসে এ বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই।

তবে ছাত্রশিবিরের পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রশিবিরকে সাহসী ভূমিকা রাখতে উৎসাহ দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সংগঠনটির প্রচার সম্পাদক শাহাদাত হোসাইন স্বাক্ষরিত প্রেস রিলিজটির সঙ্গে পাঠানো ছবিতে দেখা গেছে, মির্জা ফখরুল ঘরোয়া পোশাক পরা অবস্থায় শিবির নেতাদের কাছ থেকে উপহারসামগ্রী গ্রহণ করছেন।

শিবিরের প্রেস রিলিজে জানানো হয়, সাক্ষাৎকালে ছাত্রশিবিরের ২০২০ সালের প্রকাশনাসামগ্রী মির্জা ফখরুলকে উপহার হিসেবে দেওয়া হয়। তিনি এসব প্রকাশনাসামগ্রীর ভূয়সী প্রশংসা করেন এবং ছাত্রশিবিরকে অভিনন্দন জানান।

প্রেস রিলিজে আরও বলা হয়, বিএনপি মহাসচিব শিবির নেতাদের বলেন, বর্তমান সরকারের অপশাসন ছাত্রসমাজ নিজেদের জীবন দিয়ে প্রতিরোধ করছে। ইসলাম, দেশ, গণতন্ত্র ও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় ছাত্রসমাজ ও যুবসমাজকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমি বিশ্বাস করি, তাদের হাত ধরেই জাতি ফ্যাসিবাদী অপশাসন থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ।

তিনি ছাত্রশিবিরকে এক্ষেত্রে সাহসী ভূমিকা অব্যাহত রাখার জন্য উৎসাহ দেন।

জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ব্যক্তিগত সহকারী ইউনুস আলী বলেন, আমি বৃহস্পতিবার রাত ৯টা পর্যন্ত স্যারের বাসায় ছিলাম। এই সময়ের মধ্যে শিবিরের নেতারা সেখানে যাননি। তবে এরপর গিয়েছিল কিনা সে বিষয়ে আমার জানা নেই। সুত্র : বাংলানিউজ।

সিলেট প্রতিদিন/এমজে





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com