বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০০ অপরাহ্ন


নওয়াজের প্রতি কোনো ব্যক্তিগত বিদ্বেষ নেই : ইমরান খান

নওয়াজের প্রতি কোনো ব্যক্তিগত বিদ্বেষ নেই : ইমরান খান


প্রতিদিন ডেস্ক : নওয়াজ শরিফের প্রতি কোনো ব্যক্তিগত বিদ্বেষ নেই বলে দাবি করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেন, রাজনীতির চেয়েও সাবেক এই প্রধানমন্ত্রীর স্বাস্থ্য অনেক বেশি গুরুত্বপূর্ণ।

তিনি এমন এক সময় এই মন্তব্য করলেন যখন অসুস্থ নওয়াজের কিছু হলে ইমরান খান দায়ী থাকবেন বলে হুশিয়ারি দিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের প্রধান শাহবাজ শরিফ।

বহির্গমন নিয়ন্ত্রণ তালিকা থেকে নওয়াজের নাম বাদ দিতে সরকার গড়িমসি করছে বলেও অভিযোগ করেন তিনি।

শুক্রবার ক্ষমতাসীন তেহরিক-ই-ইনসাফ পার্টির একটি বৈঠকে সভাপতিত্ব করেন ইমরান খান।

তিনি বলেন, মানবিক কারণে প্রতিটি ক্ষেত্রে শরিফ পরিবারের প্রধানকে সহায়তা করছে তার সরকার। এছাড়া বহির্গমন নিয়ন্ত্রণ তালিকা থেকে তার নাম বাদ দিতে আইনি বিকল্পও রয়েছে।

৬৯ বছর বয়সী ওই প্রবীণ রাজনীতিবিদের স্বাস্থ্য নিয়ে শরিফ পরিবার রাজনীতি করছে বলেও অভিযোগ তোলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

তিনি বলেন, নওয়াজ শরিফের স্বাস্থ্যের অবনতি ঘটছে। তার পরিবারের প্রথম অগ্রাধিকার হওয়া উচিত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া। খেসারতনামা নিয়ে সরকারের সঙ্গে দ্বন্দ্ব জড়ানো তাদের কাজ নয়।

সাত বিলিয়ন ডলার খেসারতনামা দাখিলের শর্তে নওয়াজকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। কিন্তু পিএমএল-এন এই শর্তকে প্রত্যাখ্যান করে শুক্রবার লাহোর হাইকোর্টের দ্বারস্থ হয়েছে।

সিলেট প্রতিদিন / এফ এ





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


© All rights reserved © 2017 sylhetprotidin.com