শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:০৬ অপরাহ্ন


শুরুতেই ব্যতিক্রমী নাদেল!

শুরুতেই ব্যতিক্রমী নাদেল!

  • 14.1K
    Shares

প্রতিদিন প্রতিবেদক:: একজন ডাইনামিক নেতা হিসেবে শুরুতেই ব্যতিক্রমী শফিউল আলম চৌধুরী নাদেল। বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হয়ে সিলেটে প্রথম আসেন আজ রোববার। দুপুর ২টার দিকে সিলেট এম.এ.জি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছলে নেতাকর্মীরা তাদের শুভেচ্ছা জানান।

এসময় বিমানবন্দর থেকে তিনি সাধারণ যাত্রীদের মতো বের হন। ভিআইপি লাউঞ্জ ব্যবহার করেননি। সবাই যখন ভিআইপি লাউঞ্জের সামনে শফিউল আলম চৌধুরী নাদেলের জন্য অপেক্ষা করছেন তখন তিনি সাধারণ যাত্রীদের মতো বের হওয়া দেখে অনেকেই চমকে যান। একজন জাতীয় নেতা হয়েও তিনি সাধারণ যাত্রীদের মতো বের হন। হয়তবা- এর মাধ্যমে তিনি নেতাকর্মীদের সাধারণ হয়ে চলার মেসেজ দিতে চাচ্ছেন। এভাবেই তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের মন জয় করে তিনি জাতীয় নেতায় পরিণত হয়েছেন।

দুপুরে বিমাবন্দরে পৌছলে নেতাকর্মীরা একে একে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তাদের প্রিয় নেতাকে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন, সাবেক সহ-সভাপতি আব্দুল খালিক, জগদীশ চন্দ্র দাস, এড. রনজিত সরকার, বিধান কুমার সাহা, জুবের খান, তপন মিত্র, কাউন্সিলর এড. ছালেহ আহমদ সেলিম, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি,সাধারণ সম্পাদক মো: শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু সহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসএ


  • 14.1K
    Shares






© All rights reserved © 2017 sylhetprotidin.com