বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন


বিশ্ব জয় করে এলেন সিলেটের সাকিব, নিজ ভুমিতে মর্মাহত পরিবার!

বিশ্ব জয় করে এলেন সিলেটের সাকিব, নিজ ভুমিতে মর্মাহত পরিবার!

  • 29K
    Shares

প্রতিদিন প্রতিবেদক : বিশে বিশ্বজয় করে সিলেট আসলেন ঊনিশের সাকিব। বিশ্বজয়ের এই মহানায়ক বন্দনায় এখন গোটা দেশ। সবচাইতে বড় কথা বিশ^মাতানো এই ক্রিড়াবিদের বাড়ি সিলেটে। ফলে সারাদেশের এই আনন্দোৎসবে সিলেটের রয়েছে একটু বাড়তি উচ্ছ্বাস। সেই ঊনিশ বাহিনীর বিশ্বজয়ের নেপথ্য কারিগর সাকিব এখন অবস্থান করছেন জন্মভুমি সিলেটে। বৃহস্পতিবার দুপুর দেড়টায় সিলেট ওসমানী বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে এসে সিলেট পৌঁছেন তিনি।

বিশ্বজয়ের মুকুট মাথায় পড়ে সারাদেশে সাকিব বাহিনী অভিনন্দন বন্যায় ভাসলেও নিজ জন্মভুমিতে সাকিবের পাশে ছিলেননা ক্রীড়াঙ্গণ সংশ্লিষ্টরা। এ নিয়ে ক্ষোভ বইছে সিলেটের ক্রীড়ানুরাগীদের।
এমনকি সাকিবের বৃহস্পতিবারের সিলেট আগমনের বিষয়টি অজানা ছিলো ক্রীড়াঙ্গণের কর্তাব্যক্তিদের। ভাসছিলেন অভিনন্দন বন্যায়। এমন ঘটনায় মর্মাহত হয়েছেন সাকিবের মা-বাবাও। বিমানবন্দরে তারা সাংবাদিকদের বলেন, সাকিব এখন শুধু আমাদের বা বালাগঞ্জের গর্ব না, পুরো সিলেটবাসীর রত্ন তাকে বরণ করে নিতে সিলেটের কোনো ক্রীড়া সংস্থা বা ক্রিকেট সংগঠনের কেউ বিমানবন্দরে না আসায় আমরা হতাশ হয়েছি।

ভারত বধে অনন্য অবদান রাখা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার, সিলেটের বালাগঞ্জের কৃতিসন্তান এই সাকিব। এসময় তাকে বরণ করতে সেখানে উপস্থিত হন সিলেট-৩ আসনের এমপি মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস। এছাড়াও সাকিবের বাবা গৌস আলী ও মা সেলিনা পারভিনসহ পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয়-স্বজন এবং ভক্তবৃন্দ। এসময় সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন তারা। পরে সাকিব চলে যান সিলেট নগরীস্থ তার চাচার বাসায়। সেখান থেকে তার গ্রামের বাড়ি বালাগঞ্জে।

এদিকে, সাকিবের পাশে ক্রীড়াসংস্থার কাউকে বিমানবন্দওে না দেখতে পেয়ে হতাশা প্রকাশ করেছেন সাকিব অনুরাগীরা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ক্রীড়া সংস্থার ভুমিকাকে লজ্জাজনক উল্লেখ করে বিভিন্ন খেদোক্তি প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে জানতে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিমের ব্যক্তিগত সেলফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।


  • 29K
    Shares






© All rights reserved © 2017 sylhetprotidin.com