রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন


নবীগঞ্জে মসজিদে ৫হাজার টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন

নবীগঞ্জে মসজিদে ৫হাজার টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি :: করোনা মহামারীর মধ্যে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৬৩৮ টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫ হাজার টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।
(৩ জুন) বুধবার বিকেল নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে পৌর এলাকায় অবস্থিত বিভিন্ন মসজিদের পরিচালনা কমিটির কর্তৃপক্ষের কাছে চেক হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম,ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ,নবীগঞ্জ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খয়রুল বশর চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুর রহমান সুমন, নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদারসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বাকি চেক গুলো স্ব স্ব ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিতরণ করা হবে বলে জানা গেছে।

প্রসঙ্গে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি ‘বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ৫ হাজার টাকা মসজিদে মসজিদে বিতরণ করা হচ্ছে । করোনার এই মহামারীর মধ্যে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী মসজিদ উন্নয়নে অনেক কাজে আসবে। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী করোনার এই মহামারীর মধ্যে আমি সার্বক্ষণিক মাঠে আছি,জনগণের পাশে আছি। ইনশাআল্লাহ নির্বাচনী প্রতিশ্রুতি ও প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী যত বড় বিপদই আসুক না কেন আমি জনগণের পাশেই থাকবো। আল্লাহ তা’লা যেন দেশবাসীকে হেফাজত করেন সেই প্রত্যাশা রইলো।

সিলেটপ্রতিদিন/এসএএম




পুরানো সংবাদ সংগ্রহ



© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com