রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন


নবীগঞ্জে অনলাইন প্রেসক্লাবের অনুমোদন দিল জাতীয় অনলাইন প্রেসক্লাব

নবীগঞ্জে অনলাইন প্রেসক্লাবের অনুমোদন দিল জাতীয় অনলাইন প্রেসক্লাব

প্রতিদিন প্রতিবেদক:: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নব গঠিত ২১ সদস্য কমিটিকে আগামী এক বছর কার্যক্রম পরিচালনা করার জন্য অনুমোদন দিয়েছে জাতীয় অনলাইন প্রেসক্লাব।

রোববার(১২জূলাই) জাতীয় অনলাইন প্রেসক্লাবের সিলেট বিভাগীয় সমন্বয়ক এম. সাইফুর রহমান তালুকদারের সুপারিশক্রমে জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহবায়ক আখতার হোসাইন ও সদস্য সচিব রোকমুনুর জামান রনি এই কমিটি অনুমোদন করেন।

কমিটির নেতৃবৃন্দরা হলেন- সভাপতি বুলবুল আহমদ (চ্যানেল এস), সহ-সভাপতি সোহেল আহমদ (জে টিভি) ও মোঃ তাজুল ইসলাম (দৈনিক আমার হবিগঞ্জ), সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ (আলোকিত সকাল), সহ-সাধারন সম্পাদক আবু জাফর রুমন (আজকের সিলেট ডটকম), সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম (দৈনিক প্রভাকর), দপ্তর ও প্রকাশনা সম্পাদক ক্বারী আব্দুল কাইয়ূম (দৈনিক বিজয়ের প্রতিধ্বনি), পাঠাগার ও প্রকাশনা সম্পাদক জুয়েল আহমদ (দৈনিক প্রভাতি খবর), কোষাধ্যক্ষ এহিয়া আহমেদ (প্রাইভেট ডিটেকটিভ), তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন (স্টাফ রিপোর্টার ক্রিয়েটিভ নিউজ বিডি ডটকম), প্রচার সম্পাদক এম.এ রহিম (সিলেট দর্পণ), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান পারভেজ (দৈনিক ভোরের বাংলা), মহিলা বিষয়ক সম্পাদক শাহ রাজমিন আক্তার (দৈনিক প্রভাকর), কার্যনির্বাহী সদস্য মিজান মোহাম্মদ (সিলেট আইনিউজ)।

সাধারণ সদস্য- আমার সংবাদ নবীগঞ্জ প্রতিনিধি এম.এ মুজিবুর রহমান, দৈনিক প্রতিদিনের বাণী নবীগঞ্জ প্রতিনিধি সুলতান মাহমুদ, দৈনিক বিশ্ব মানচিত্র নবীগঞ্জ প্রতিনিধি ফরহাদুজ্জামান মুহিদ, বুলেটিন রিভিউ২৪ ডটকম নবীগঞ্জ প্রতিনিধি মোঃ মনির হোসেন, সিলেট২৪ লাইভ নবীগঞ্জ প্রতিনিধি বদরুজ্জামান শিপন, বুলেটিন রিভিউ২৪ ডটকম সংবাদদাতা শাহ সুফিয়ান, ক্রিয়েটিভ নিউজ বিডি ডটকম নবীগঞ্জ প্রতিনিধি বদরুজ্জামান সানু।

প্রসঙ্গত, এর আগে গত ১১ জুলাই শনিবার নবীগঞ্জ উপজেলা সদরস্থ একটি রেস্টেুরেন্টে স্বাস্থ্যবিধি মেনে উপজেলায় কর্মরত অনলাইন গণমাধ্যমকর্মীদের এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। এর পর এটি অনুমোধনের জন্য জাতীয় অনলাইন প্রেসক্লাবের সিলেট বিভাগীয় সমন্বয়ক এম. সাইফুর রহমান তালুকদারের মাধ্যমে আহবায়ক ও সদস্য সচিবের কাছে পাঠানো হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ৬ জুলাই বার্তা সংস্থা আবাসের প্রতিষ্ঠাতা ও বর্তমান আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বারকে আহবায়ক ও বিজয় নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক শামসুল আলম স্বপনকে সদস্য সচিব করে জাতীয় অনলাইন প্রেসক্লাব প্রতিষ্টিত হয়।

এসএএম/মিমো




পুরানো সংবাদ সংগ্রহ



© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com