বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন


গোয়াইনঘাটে র‌্যাবের পৃথক অভিযান : ৩২৮৩পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়াইনঘাটে র‌্যাবের পৃথক অভিযান : ৩২৮৩পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক :: গোয়াইনঘাটে র‌্যাবের পৃথক অভিযানে ৩২৮৩পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার কুলুমছড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. হাসান আহমেদ (২০), একই উপজেলা মনাইকান্দী গ্রামের ওসমান গনীর ছেলে মো. সোহেল আহমেদ ও কোম্পানীগঞ্জ উপজেলার দোরাকুল গ্রামের মো. হাবিবুল্লাহর ছেলে মনোয়ার হোসেন (২৬)।

র‌্যাব জানায়, শনিবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলমের নেতৃত্বে একটি আভিযানিক দল উপজেলার আধারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে হাসান ও সোহেল কে গ্রেফতার করে। এসময় হাসানের কাছ থেকে ১৬০০পিস ইয়াবা ও সোহেল এর কাছ থেকে ১৩০৩পিস ইয়াবা উদ্ধার করে।

এদিকে শনিবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি কামরুজ্জামান নেতৃত্বে উপজেলার সুন্দরগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মনোয়ারকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত থেকে ৩৮০ পিস ইয়াবা ও মাদক বিক্রীর টাকা উদ্ধার করা হয়।

পরে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা করে। এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন।

এসএএম




পুরানো সংবাদ সংগ্রহ



© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com