বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন


১৫০টি পরিবারের মধ্যে শিক্ষার্থী তাহিয়া ও নাহিদের নগদ অর্থ বিতরণ

১৫০টি পরিবারের মধ্যে শিক্ষার্থী তাহিয়া ও নাহিদের নগদ অর্থ বিতরণ

প্রতিদিন ডেস্ক: সিলেট নগরীর পশ্চিম সুবিদ বাজারে অবস্থিত আনন্দ নিকেতন স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী তাইরা জাহান তাহিয়া ও নিগাদ নাহিদ এর যৌথ উদ্যোগে ঈদ উপলক্ষে বন্যাদূর্গত এলাকায় দরিদ্র কর্মহীন অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলাধীন সুরমা, লক্ষিপুর, বেগলা বাজার, দোয়ারা সদর, মান্নারগাঁও ইউনিয়নের পানাইল গ্রামে গরিব অসহায় কর্মহীন ১৫০ টি পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দোয়ার বাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ আব্দুল কুদ্দুস, বিশিষ্ট সমাজসেবী আব্দুল হাই, মাওলানা হারুন রশীদ, মাওলানা ফরিদ উদ্দিন, কামাল মাষ্টার, ক্বারি বশির আহমদ, মফিজুল ইসলাম, আসমত। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৫০ টি পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন অতিথিবৃন্দ।

বক্তারা বলেন, শিক্ষার্থী তাহিয়া ও নাহিদ জ্ঞান অর্জনের পাশাপাশি তারা মনব সেবামুলক কাজ গ্রহণ করে মানবেতার কল্যাণে অগ্রসর হয়ে দুস্ত অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা একটি মহতি উদ্যোগ।

তাদের এই বিশাল উদ্যোগের প্রসংশা করে বক্তারা বলেন দু’শিক্ষার্থী এখন থেকে দেশ ও মানবিক দিক বিবেচনা করে বন্যদূর্গত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়িয়েছেন। ভবিষ্যতে তাহিয়া ও নাহিদ উচ্চ মানের শিক্ষা অর্জন করে দেশ জাতী ও মানবেতার কাল্যাণে কাজ করবে। বক্তারা তাদের মত সবাইকে অসহায় মানুষের কল্যানে কাজ করার আহবান জানান।

সিলেট প্রতিদিন/এমএনআই-১২




পুরানো সংবাদ সংগ্রহ



© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com