বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন


দোয়ারাবাজার বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

দোয়ারাবাজার বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

এম এ মোতালিব ভুঁইয়া,দোয়ারাবাজার: সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০ বোতল বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন উপজেলার নরসিংপুর ইউনিয়নের কালাপশি গ্রামের মৃত জমসিদ আলীর ছেলে শফিকুর রহমান(৩৩), সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া গ্রামেন মূত আব্দুল মালিকের ছেলে সুজন মিয়া(৩৭), বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের হাজী আব্দুর রহমানের ছেলে আব্দুর রহিম ওরফে রনি (২৩)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩১ জুলাই) গভীর রাতে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল হাসেমের দিকনির্দেশনায় একদল চৌকস পুলিশ উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউড়া গ্রামের উস্তার আলীর বসত বাড়ীর সামনের পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী অফিসার চয়েজ মদসহ মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা জব্দ করেছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আবুল হাশেম জানান, আসামীরা দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
তিনি আরো জানান, আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।
মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সিলেট প্রতিদিন/এমএনআই-০৩




পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com