রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন


নায়েক সফির উদ্যোগে দরগাহ সুরক্ষা সামগ্রী বিতরণ

নায়েক সফির উদ্যোগে দরগাহ সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রতিদিন ডেস্ক :: ঈদের দিনও মানুষের সেবা দিয়ে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা নায়েক সফি আহমেদ। দেশে করোনাকালের শুরু থেকে নিজরে বন্ধু-বান্ধব,আত্মীয় স্বজন,পাড়া প্রতিবেশী ও সমাজের বিত্তবানদের সাহায্যে মানুষের পাশে দাঁড়িয়েছন তিনি । শুধু কি তাই পবিত্র উল ফিতরের সময় নিজের বেতন ও বোনাসের টাকা দিয়ে গরিব অসহায় মানুষের মুখে আনন্দ ফুটেছেন তিনি । সফি আহমেদ পেশায় একজন পুলিশ সদস্য। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) নায়েক হিসেবে কর্মরত রয়েছেন ।

আজ শনিবার সারাদেশে পবিত্র ঈদ উল আযহা উদযাপিত হচ্ছে । সিলেটে হযরত শাহজালাল (রঃ) মাজারে সকাল ৮ টায় ঈদের প্রথম জামাত শুরু হয়। দরগাহ নিজ উদ্যোগে মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন সফি।

সফি জানান,করোনাকালের প্রথম দিকে নিজ উদ্যোগে খাবার পৌঁছে দিতেন মানুষের বাসায়। এখন নিজ উদ্যোগে এবং অন্যদের সহযোগিতা খাবার দিচ্ছেন । বিপদে মানুষের পাশে থাকাটা আমাদের দায়িত্ব বলে তিনি জানান, মাস্ক শুধু করোনাভাইরাসের কারণে ব্যবহার করছি তা নয়। মাস্ক থাকলে আমরা বিভিন্ন রোগবালাই থেকে রক্ষা পেতে পারি। আর এই ভাইরাস থেকে বাঁচতে আমাদের স্বাস্থ্য সুরক্ষা খুব জরুরী।

সিলেট প্রতিদিন/এমএ




পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com