শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন


সিলেটে করোনায় আক্রান্ত হলেন আরও ১০৫ জন

সিলেটে করোনায় আক্রান্ত হলেন আরও ১০৫ জন

প্রতিদিন প্রতিবেদক :: সিলেট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে । গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১০৫ জন আক্রান্ত হয়েছেন। নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটে ৬৩ জন, সুনামগঞ্জে ২১ জন এবং হবিগঞ্জের ২১ জন। আর এই সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৫০ জন। এই হতাশার মধ্যেও কিছুটা স্বস্তি হচ্ছে ২৪ ঘন্টার মধ্যে কেউ মারা যাননি।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় প্রতিদিনের বুলেটিনের মাধ্যমে জানা যায়, আজ শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ হাজার ৯১৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ২৫৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৯৩ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮১ জন এবং মৌলভীবাজারে ৯৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সাথে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০৮ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

অন্যদিকে সিলেট বিভাগে ৩ হাজার ৫১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৯০ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৩৫ জন, হবিগঞ্জে ৭১৯ জন এবং মৌলভীবাজারে ৫৭১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৫৫ জন। এরমধ্যে ১৯০ জন করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

সিলেট প্রতিদিন/এমএ




পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com