রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১২:০৯ অপরাহ্ন


সিলেটে ৩শতাধিক মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত

সিলেটে ৩শতাধিক মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত

ফাইল ছবি

প্রতিদিন প্রতিবেদক :: সিলেটে পবিত্র ঈদ উল আযহার ঈদের জামাত অনুষ্ঠিত ৩৫২টি হয়েছে। অলিকূল শিরমনি হজরত শাহজালাল (রহ.) এর দরগাহ মসজিদে করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টায় অনুষ্ঠিত হয়।

মহামারি করোনাভাইরাসের কারণে পবিত্র ঈদ ফিতরের ন্যায় এবছর আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে শাহী ঈদগাহ ময়দানের পরির্বতে হজরত শাহজালাল (রহ.) এর দরগাহ মসজিদে।

আজ শনিবার সারাদেশে যথাযোগ্য মর্যাদায় দেশের প্রায় প্রতিটি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে । এদিকে সকাল ৮টায় সিলেটের দরগাহ ঈদের জামাতে ইমামতি করেন করেন মসজিদের খতিব ও ইমাম হাফিজ মাওলানা আসজাদ আহমদ।

নগরের কুদরত উল্লাহ জামে মসজিদ ও খাসদবীরস্থ জামেয়া মদীনাতুল উলুম দারুসসালাম মাদ্রাসা মসজিদ এবং বন্দরবাজারস্থ কালেক্টরেট মসজিদে জামাআত অনুষ্ঠিত হয়েছে। হয়েছে ।

সিলেট ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব বলেন, করোনা পরিস্থিতির কারণে সিলেটের প্রধান ঈদের নামাজের কেন্দ্র শাহী ঈদগাহতে হচ্ছে না ঈদের নামাজ। সিলেটের ৩৫২টি মসজিদে জামাত অনুষ্ঠিত হয়।

নামাজ শেষে সিলেটের প্রতি মসজিদেই করোনামুক্তির জন্য আল্লাহর দরবারে ফরিয়াদ করে কান্নায় ভেঙে পড়েন মুসল্লিরা। পাশাপাশি দেশ ও জাতির সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

সিলেট প্রতিদিন/এমএ




পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


© All rights reserved © 2019 Sylhetprotidin24.Com