শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৮ অপরাহ্ন


ইউএনওর উপর হামলার ঘটনায় আটক দুই, যুবলীগ নেতা বহিষ্কার

ইউএনওর উপর হামলার ঘটনায় আটক দুই, যুবলীগ নেতা বহিষ্কার

  • 48
    Shares

প্রতিদিন ডেস্ক :: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবাকে গুরুতর জখম করার অভিযোগে গ্রেফতার দুই যুবলীগ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় যুবলীগ । বহিষ্কৃতরা হলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য আসাদুল ইসলাম ।

আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এ তথ্য নিশ্চিত করেছেন ।
যুবলীগ সাধারণ সম্পাদক বলেন , যুবলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। কোন সন্ত্রাসী, চাঁদাবাজদের ঠাঁই নেই । যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ঘোড়াঘাট ইউএনওর উপর হামলার ঘটনায় আটক যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম ও আসাদুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে ।

পুলিশ সূত্র জানায়, বুধবার দিবাগত রাত তিনটায় দুষ্কৃতকারীরা ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে। হত্যার উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবা ওমর আলীকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। এরপর হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাট থানা পুলিশ এবং র‌্যাব রংপুর-১৩ এর একটি দল যৌথভাবে অভিযান চালিয়ে শুক্রবার ভোর ৪টা ৫০ মিনিটের দিকে হিলির কালিগঞ্জ এলাকায় বোনের বাড়ি থেকে আসাদুল ইসলামকে এবং জাহাঙ্গীর আলমকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

সিলেট প্রতিদিন/জীবন-০৫


  • 48
    Shares






© All rights reserved © 2017 sylhetprotidin.com