বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:২১ অপরাহ্ন


দূর্গা পূজা উপলক্ষ্যে সিলেট পূজা পরিষদের বার্ষিক সভা ১১ সেপ্টেম্বর

দূর্গা পূজা উপলক্ষ্যে সিলেট পূজা পরিষদের বার্ষিক সভা ১১ সেপ্টেম্বর

  • 20
    Shares

প্রতিদিন ডেস্ক :: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে মনিটরিং কমিটি এর জরুরী সভা ৪ সেপ্টেম্বর শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপিকা শ্যাম পুরকায়স্থের সভাপতিত্বে মনিটরিং কমিটির জরুরী সভায় সিদ্ধান্ত হয় এবারের শারদীয় দূর্গাপূজা সরকারের স্বাস্থ্যবিধি মেনে ও পূজা পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক অনুষ্ঠিত হবে। সভায় বলা হয় শারদীয় দূর্গা পূজা সুষ্টুভাবে সুসম্পন্নের লক্ষ্যে জেলা ও মহানগর শাখার বার্ষিক প্রতিনিধি সভা স্বাস্থ্য বিধি মেনে আগামী ১১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় চৌহাট্টা ভোলাগেরী আশ্রমে অনুষ্ঠিত হবে।

প্রস্তুতি সভায় উপজেলা সমূহের শুধুমাত্র সভাপতি অথবা সাধারণ সম্পাদক ও মহানগর শাখার অন্তর্গত সকল পূজা কমিটির সভাপতি অথবা সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। সভায় কেন্দ্রীয় কমিটির নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে আগামী শারদীয় দূর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে চূড়ান্ত নীতিমালা প্রণয়নে বেশ কিছু প্রস্তাবনা প্রস্তুত করা হয়।

সভায় বক্তব্য রাখেন মনিটরিং সেলের সদস্য ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সিলেট জেলা সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক কৃপেশ পাল, মহানগর শাখার সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সাধারণ সম্পাদক প্রদীপ দেব, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি সুব্রত দেব, সহ সভাপতি মলয় পুরকায়স্থ, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, পূজা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক এড. রঞ্জন ঘোষ প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ সিলেট জেলার সকল উপজেলা কমিটির সভাপতি / সাধারণ সম্পাদক ও মহানগর শাখার অন্তর্গত সিলেট মহানগরীর শারদীয় দূর্গাপূজা সমূহের সভাপতি / সাধারণ সম্পাদক কে যথা সময়ে উপস্থিত থাকার বিনীত অনুরোধ জানানো হয়। বিজ্ঞপ্তি

সিলেট প্রতিদিন/জীবন-১২


  • 20
    Shares






© All rights reserved © 2017 sylhetprotidin.com