সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন


 পূজা পরিষদের বার্ষিক প্রতিনিধি সভা শুক্রবার

 পূজা পরিষদের বার্ষিক প্রতিনিধি সভা শুক্রবার


প্রতিদিন ডেস্ক :: শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার বার্ষিক প্রতিনিধি সভা ১১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় চৌহাট্টাস্থ শ্রী শ্রী ভোলাগিরী আশ্রমে অনুষ্ঠিত হবে।

স্বাস্থ্যবিধি মেনে সভায় সিলেট জেলা শাখার অন্তর্গত সকল উপজেলা শাখার সভাপতি/সাধারন সম্পাদক ও সিলেট মহানগর শাখার অন্তর্গত মহানগরীর সকল সার্বজনীন পূজা কমিটির সভাপতি/সাধারন সম্পাদককে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) গোপীকা শ্যাম পুরকায়স্থ চয়ন, সাধারন সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, মহানগর শাখার সভাপতি সুব্রত দেব ও সাধারন সম্পাদক রজত কান্তি গুপ্ত।

বিবৃতিতে বলা হয়, এবারের শারদীয় দুর্গাপূজা করোনা ভাইরাসের মহামারী পরিস্থিতিতের কারণে সরকারের স্বাস্থ্যবিধি মেনে ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সিলেট জেলা ও মহানগর পর্যায়ে পূজা আয়োজনের প্রস্তুতি এবং সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণের জন্য অনুষ্ঠিত হবে। জেলা ও মহানগর নেতৃবৃন্দ স্ব স্ব পূজা কমিটির প্রতিনিধিকে যথাসময়ে উপস্থিত থাকার বিনীত অনুরোধ জানিয়েছেন। একই সাথে উপজেলা শাখার নেতৃবৃন্দ নিজ নিজ উপজেলার সার্বজনীন ও ব্যক্তিগত পূজার তালিকা সভায় উপস্থাপনের অনুরোধ করেন।

সিলেট প্রতিদিন/জীবন-০৩







© All rights reserved © 2017 sylhetprotidin.com