সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন


মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের মানবন্ধন

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের মানবন্ধন

  • 1
    Share

প্রতিদিন ডেস্ক :: হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি সহ সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভাঃ আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের সামনে আজ বেলা ১২ ঘটিকায় আজমিরীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেল, জেলা সাংবাদিক ফোরামের সদস্য জুয়েল চৌধুরী এবং সাংবাদিক শাওন খানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

গত ৫ তারিখ হবিগঞ্জ জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে ২ টা থেকে ৫ টার সময় থাকার পরও হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতির উপর মিথ্যা মামলা করা হয় এবং ফেইসবুকে, ও বিভিন্ন সংবাদ পত্রে লোকালয় বার্তার সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল এর নেতৃত্বে তারেক হাবিব নামক এক সাংবাদিকের উপর হামলা চালানো হয়,এবং ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করা হয়।

আর এই মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয় আজমিরীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরাম পক্ষ থেকে। এই মানববন্ধনে সাংবাদিক সহ সর্বস্থরের জনগণ উপস্থিত থাকেন।উপস্থিত সকালেই হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেল,জেলা সাংবাদিক ফোরামের সদস্য জুয়েল চৌধুরী, এবং সাংবাদিক শাওন খানের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

সিলেট প্রতিদিন/জীবন-০২


  • 1
    Share






© All rights reserved © 2017 sylhetprotidin.com