শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:২৪ অপরাহ্ন


ছাতকে ঘটনাস্থলে না থেকেও মামলার আসামী হলেন ইউপি সদস্য

ছাতকে ঘটনাস্থলে না থেকেও মামলার আসামী হলেন ইউপি সদস্য

  • 88
    Shares

ছাতক প্রতিনিধি: ছাতকে ঘটনাস্থলে না থেকেও একটি মারামারি ঘটনার মামলার আসামী হলেন ছাতক সদর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য বড়বাড়ি গ্রামের বাসিন্দা আব্দুল মালিক। ঘটনার দিন দলীয় কাজে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সিলেটস্থ বাসায় এবং দিনের পরবর্তী সময় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থান করছিলেন তিনি। একটি মহল ষড়যন্ত্রমুলকভাবে তাকে এ মামলায় আসামী করেছে। বিষয়টি সুষ্ট বিচারের স্বার্থে সংসদ সদস্যের বাসার এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সুষ্ট তদন্তের মাধ্যমে এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়ার জন্য ইউপি সদস্য আব্দুল মালিক ১৫ জুন সিলেট রেঞ্জের ডিআইজি(প্রশাসন) বরাবরে একটি লিখিত আবেদন দিয়েছেন।

জানা যায়, ১৭ মে পূর্ব শত্রুতার জের ধরে বড়বাড়ি গ্রামে মারামারির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষরা তার বড় ভাইকে চাষাবাদ করা অবস্থায় জমিতে একা পেয়ে মারপিট করে। এ ঘটনায় ৪ জুন ইউপি সদস্যের বড় ভাই আব্দুস ছোবহান বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা(নং-০৮)দায়ের করেন। এ ঘটনার পাঁচদিন পর ৯ জুন বড়বাড়ি গ্রামের হারিছ মিয়ার পুত্র লায়েক মিয়া বাদী হয়ে ২১ জনের বিরুদ্ধে আরো একটি মামলা(নং-১৩) দায়ের করেন। এ মামলায় ইউপি সদস্য আব্দুল মালিককে আসামী করা হয়। এলাকায় না থেকেও মামলার আসামী হওয়ায় তিনি হতভম্ব হয়েছেন।

শুধুমাত্র হয়রানী এবং জনপ্রিয়তায় ঈশ্বান্বিত হয়ে তাকে হেয় করার উদ্দেশ্যে এলাকার একটি কুচক্রি মহলের ইন্দনে এ মামলায় আসামী করা হয়েছে বলে ইউপি সদস্য আব্দুল মালিক জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান পিপিএম জানান, মামলা দুটি তদন্তাধিন রয়েছে।

সিলেট প্রতিদিন/এমএনআই-০১


  • 88
    Shares






© All rights reserved © 2017 sylhetprotidin.com