বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন


সব আসামির মৃত্যুদণ্ড চান আবরারের বাবা

সব আসামির মৃত্যুদণ্ড চান আবরারের বাবা


প্রতিদিন ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় ২৫ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করায় আদালতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আবরারের বাবা বরকত উল্লাহ। মঙ্গলবার তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সব আসামির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দাবি করেছেন।
ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১-এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান ২৫ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। আগামী ২০ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর মামলার টানা সাক্ষ্যগ্রহণের শুনানির দিন ঠিক করেছেন আদালত।

এই খবর শুনে কুষ্টিয়া শহরের পিটিআই সড়কের বাড়ি থেকে আবরারের বাবা বরকত উল্লাহ  বলেন, ‘আশা করছি খুব তাড়াতাড়ি মামলার সাক্ষীদের হাজির করে বিচারকাজ হবে। প্রত্যেক আসামির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড যেন নিশ্চিত হয়। মামলা সংশ্লিষ্ট কর্মকর্তারা যেন এ ব্যাপারে সহযোগিতা করেন।’ তবে আশঙ্কা প্রকাশ করে তিনি বলেন, ‘সাক্ষীদের অনেকে আছে যারা বুয়েটের ছাত্র। তাদের বাড়ি দূর-দূরান্তে। তাঁরা হাজির হবে কিনা। তাদের অনেক বন্ধুবান্ধব আছে যারা রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী। আসামি পক্ষের লোকজন তাদের চাপ দিতে পারে। এ জন্য রাষ্ট্র ও পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি ।

এএইচ







© All rights reserved © 2017 sylhetprotidin.com