রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন


বাবুল মিয়া স্মরণে মোগলাবাজার ইউপি বিএনপির দোয়া মাহফিল

বাবুল মিয়া স্মরণে মোগলাবাজার ইউপি বিএনপির দোয়া মাহফিল


প্রতিদিন ডেস্ক :: দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের কৃতি সন্তান, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব ও সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা মরহুম হাজী বাবুল মিয়ার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন বিএনপি আহবায়ক কমিটি।

শনিবার বাদ আসর মোগলাবাজারস্থ হরগৌরী জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা হাজী বাবুল মিয়ার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা এবং পুলিশের নির্যাতনে মৃত্যুবরণকারী রায়হান আহমদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম হাজী তৈমুর খান বাদশাই, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম হাজী কনা মিয়া, উপজেলার সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল হান্নান, সাবেক সহ-সভাপতি মরহুম মো: তুরু মিয়া, জেলা বিএনপির সাবেক সদস্য ও কুচাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রহিম সহ উপজেলার প্রয়াত সকল নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত করা হয়।

মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী নামর আলীর সভাপতিত্বে ও সদস্য আফতাব উদ্দিনের পরিচালনায় মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান টুনু মিয়া, উপজেলা আহবায়ক কমিটির সদস্য ময়নুল ইসলাম মঞ্জু ও শাহ আব্দুল মুকিত, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মিফতাহুল কবির মিফতা, জেলা যুবদল নেতা কয়েস আহমদ, ইউনিয়ন আহবায়ক কমিটির সদস্য ইসলাম উদ্দিন, বিএনপি নেতা আব্দুল মজিদ, ইউনিয়ন আহবায়ক কমিটির সদস্য আশিকুর রহমান আশিক, বিএনপি-যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে থেকে কটাই মিয়া, জুনু মিয়া, চেরাগ আলী, আব্দুল্লাহ আল মুতি, সুমেল আহমদ আনসার, মাহমুদুর রহমান বাবর, আশরাফ আহমদ আশব, রুমেল আহমদ, আক্কাস আহমদ, আছদ্দর আলী, মিসবাহ উদ্দিন, সাজিব আহমদ, ফখরুল আহমদ, মিলাদ হোসেন রুমেল, শিপন আহমদ, রুহেল, রনি, জামিল, নাহিদ, রাবিদ, রফি, মরহুম হাজী বাবুল মিয়ার ছেলে মো: নিজাম আহমদ।

সিলেট প্রতিদিন/জীবন-২৪





পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com