মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন


বিশ্বনাথে তরুণী ধর্ষণ, অভিযুক্ত চাচা গ্রেফতার

বিশ্বনাথে তরুণী ধর্ষণ, অভিযুক্ত চাচা গ্রেফতার

  • 40
    Shares

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে আপন ভাতিজি (১৮) কে ধর্ষণের অভিযোগে আব্দুর রশিদ (৩৫) নামের এক ধর্ষককে আটক করেছে থানা পুলিশ। সে গোলাপগঞ্জ থানার ফুলবাড়ী (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত মনফর আলীর ছেলে।

নির্যাতিত ওই কিশোরী বাদী হয়ে শুক্রবার রাতে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই তাকে আটক করে।

এ ঘটনায় ধর্ষিতা রিংকি বাদি হয়ে বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। (মামলা নং-১১)।

মামলাসূত্রে জানা গেছে, অভিযুক্ত আব্দুর রশিদ ভিকটিমের আপন চাচা হন। মেয়েটির বাবা মারা যাওয়ার পর অভাবের সংসারে হাল ধরতে প্রায় ২বছর আগে টেইলারি সেখানোর জন্যে বিশ্বনাথে নিয়ে আসেন তার ফুফু। রিংকির চাচা আব্দুর রশিদের স্ত্রী ডির্ভোস হওয়ার পর সেও বিশ্বনাথে ভাড়াটিয়া বাসা নিয়ে থাকত। সেই সুবাদে ভাতিজির সাথে আব্দুর রশিদের গড়ে উঠে অবৈধ সম্পর্ক।

শুক্রবার রাতে আব্দুর রশিদ তার বোন মরিয়ম বেগমের বাড়ী উপজেলার হরিকলস গ্রামে রাত্রীযাপনের উদ্দেশ্যে যায় এবং সেখানে খাওয়া ধাওয়া শেষে ভাতিজি রিংকি’র সাথে কথা আছে বলে তার রুমে ডেকে নেয়। দীর্ঘক্ষণ রুম থেকে বের না হওয়ায় সন্দেহ হয় মরিয়ম বেগমের। তিনি আব্দুর রশিদের দরজায় ডাক দিলে মেয়েটি বিবস্ত্র অবস্থায় এসে ফুফুকে বিস্তারিত খুলে বলেন।

পরে বিষয়টি থানা পুলিশকে অবগত করলে পুলিশ রাতেই তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে এবং মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট প্রতিদিন/এমএ


  • 40
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com