রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:১৩ অপরাহ্ন


রায়হানের শরীরে ১১১ আঘাতের চিহ্ন, পিবিআই’র কাছে রিপোর্ট হস্তান্তর

রায়হানের শরীরে ১১১ আঘাতের চিহ্ন, পিবিআই’র কাছে রিপোর্ট হস্তান্তর

  • 701
    Shares

প্রতিদিন প্রতিবেদক :: সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের পর নিহত যুবক রায়হান আহমদের শরীরে ১১১টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. শামসুল ইসলাম। তিনি জানান ৯৭টি লীলাফোলা আঘাত ও ১৪টি ছিলো জখমের চিহ্ন। অভ্যন্তরীণ রক্তক্ষরণও হয়েছিল বলে জানান রায়হানের লাশের পুনরায় ময়নাতদন্তের জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান এই চিকিৎসক ।

তিনি জানান, এ তথ্য উল্লেখ করে ইতিমধ্যে মামলার তদন্তকারী সংস্থা পিবিআইকে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) একটি প্রাথমিক প্রতিবেদনও দেওয়া হয়েছে।

ডা. শামসুল ইসলাম বলেন, প্রয়োজনীয় কিছু রাসায়নিক পরীক্ষার পর পূর্ণাঙ্গ প্রতিবেদন দেওয়া হবে।

প্রাথমিক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, রায়হান মারা যাওয়ার ২ থেকে ৪ ঘণ্টা আগে এসব আঘাত করা হয়েছিল। মৃত্যুর সময় তার পাকস্থলী খালি ছিল।

ডা. শামসুল ইসলাম জানান, ময়নাতদন্তের মূল প্রতিবেদন দিতে সময় লাগবে। প্রাথমিকভাবে আমরা একটি প্রতিবেদন দিয়েছি। এতে এসব উল্লেখ করা হয়েছে।

সিলেট আখালিয়ার নেহারীপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদকে গত শনিবার বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে নির্মম নির্যাতন চালানো হয়। এতে তার মৃত্যু হয়। এ ঘটনায় রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে মামলা করেছেন। মামলাটি বর্তমানে তদন্ত করছে পিবিআই।

এ ঘটনায় অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির বরখাস্তকৃত ইনচার্জ এসআই আকবর হোসেন পলাতক রয়েছেন।

এসএএম


  • 701
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com