শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন


আদালতে শ্রমিকনেতা রিপন হত্যা মামলার চার্জশীট

আদালতে শ্রমিকনেতা রিপন হত্যা মামলার চার্জশীট

  • 7
    Shares

প্রতিদিন প্রতিবেদক:: দক্ষিণ সুরমায় নিহত সিলেট বিভাগীয় ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন (৪০) হত্যা মামলায় ১১ জনের বিরুদ্ধে চার্জশীট আদালতে দাখিল করা হয়েছে।

গত ১২ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা লোকমান হোসেন সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক শারমিন খানম নিলার আদালতে এ চার্জশীট দাখিল করেন। আগামী ২০ অক্টোবর রিপন হত্যা মামলার দিন ধার্য্য করা হয়েছে। ওই দিন আদালতের বিচারকের কাছে চার্জশীট উপস্থাপন করা হবে। পরে আদালতের আদেশ মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তদন্তকারী কর্মকর্তা এসআই লোকমান হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, রিপন হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামীদের স্বীকারোক্তি ও সাক্ষিদের জবানবন্দির ভিত্তিতে ১১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। এ মামলায় পলাতক থাকা আসামিদের গ্রেপ্তারে পরোয়ানা ইস্যুর জন্য আদালতে আবেদন করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ১০ জুলাই শুক্রবার রাত ১০টার দিকে নগরের দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে সিলেট জেলা ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পরদিন নিহত রিপনের স্ত্রী ফারজানা আক্তার তমা বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মামলা করেন। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৭ জনকে আসামি করা হয়। মামলায় সিলেট রেলওয়ের স্টেশন মাস্টারসহ একাধিক কর্মকর্তা ও কর্মচারীকে আসামি করা হয়েছিল।

মামলার আসামিরা হলেন, বরইকান্দি ১ নম্বর রোডের মৃত ফরিদের ছেলে ইজাজুল (২৮), মৃত ফারুক মিয়ার ছেলে রিমু (২৮), মৃত আব্দুল করিম মনজ্জিরের ছেলে মুহিবুর রহমান মুন্না (৩০), মৃত আসদ্দর আলীর ছেলে মোস্তফা (৪০), মৃত বশির মিয়ার ছেলে মিন্টু (৩৮), লিলু মিয়ার ছেলে সেবুল (২৩), চান মিয়ার ছেলে কাইয়ুম (২৮), ফারুক মিয়ার ছেলে বদরুল (২৮), মৃত ফরিদ মিয়ার ছেলে ইসমাইল (৩০), স্থানীয় সাঙ্গু গ্রামের মৃত কবির মিয়ার ছেলে নোমান (৩৯), রেলওয়ে আইডাব্লিউ শাখার আকবর হোসেন মজুমদার (৪৮), সিলেট রেলওয়ে স্টেশন মাস্টার মতিন ভুঁইয়া (৫৫) ও ওয়ার্কার সুপারভাইজার শহিদুল হক (৫৮)।

এসএ


  • 7
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com