শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন


শ্রীমঙ্গলে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ অনুষ্ঠিত

  • 21
    Shares

শ্রীমঙ্গল প্রতিনিধি :: বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুুলিশ প্রশাসনের আয়োজনে শ্রীমঙ্গলে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট এলাকাভিত্তিক পুলিশ জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো.আশরাফুজ্জামান।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ ছালেক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, পৌর কাউন্সিলর ছাদ উদ্দিন, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অনিতা দেব, সাংবাদিক মামুন আহমেদ, কিন্ডারগার্টেন স্কুল শিক্ষক কাজী আসমা আক্তার, কিশোরী ক্লাবের সভাপতি সুচিত্রা দেব, সম্পাদক পলি দেব, পিংকি দাশ প্রমুখ।

সমাবেশে অংশগ্রহণ করেন শ্রীমঙ্গল পৌরসভার নারী কাউন্সিলর রোকেয়া পারভীন, হামিদা বেগম, শামীম আক্তার হোসেন প্রমুখ।

শ্রীমঙ্গল পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মোট ১২ টি বিট এলাকায় ‘নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে’, নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এধরণের বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন হাতে নিয়ে সমাবেশে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠিত সমাবেশে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ সদস্যরা। যেকোন বিপদে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা নেয়ার আহবানও জানানো হয়।

সমাবেশে জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সিলেট প্রতিদিন/এমএ


  • 21
    Shares




পুরানো সংবাদ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


© All rights reserved © 2017 sylhetprotidin.com